বাসস দেশ-১৮ : রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবক নিহত

214

বাসস দেশ-১৮
ছুরিকাঘাত-নিহত
রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবক নিহত
ঢাকা, ২০ মার্চ, ২০২০ (বাসস) : রাজধানীর বনানী থানাধীন সেতু ভবনের পাশে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম মনির হোসেন (১৯) । বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।
বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) মো: ফজল ইসলাম বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বনানী থানার সেতু ভবনের উত্তর পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন মনির হোসেন। এসময় তাকে পথরোধ করে কে বা কারা ছুরিকাঘাত করে। পরে খবর পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক)ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।
ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ মো: বাচ্চু মিয়া বাসসকে জানান, নিহতের মরদেহ ময়নতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা রয়েছে।
এসআই ফজল বলেন, নিহত মনির আদাবর এলাকায় আইএসএল নামে একটি বেসরকারী কোম্পানিতে কাজ করতেন। বাড়ি নীলফামারী জেলার জলডাঙ্গা থানার পশ্চিম শিমুল বাড়ি গ্রামে। তার বাবার নাম আমিনুর রহমান। তিনি পূর্ব নাখালপাড়া এলাকায় বসবাস করতেন।
পুলিশ জানিয়েছে, এঘটনায় বনানী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা যায়নি। তবে, অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮০৫/-কেকে