বাসস ক্রীড়া-৭ : জুভেন্টাসের কোয়ারেন্টাইন ছেড়ে আর্জেন্টিনায় ফিরে গেছেন হিগুয়েইন

122

বাসস ক্রীড়া-৭
ফুটবল-ইতালি-জুভেন্টাস-হিগুয়েইন
জুভেন্টাসের কোয়ারেন্টাইন ছেড়ে আর্জেন্টিনায় ফিরে গেছেন হিগুয়েইন
মিলান, ২০ মার্চ ২০২০ (বাসস/এএফপি) : দলের সঙ্গে কোয়ারেন্টাইন ছেড়ে নিজ দেশ আর্জেন্টিনায় ফিরে গেছেন জুভেন্টাসের স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন। বৃহস্পতিবার একাধিক গণমাধ্যমের রিপোর্টে এ কথা বলা হয়েছে।
এক সপ্তাহ আগে ডাক্তারী পরীক্ষায় সতীর্থ খেলোয়াড় ড্যানিয়ালি রুগানির দেহে করোনা ভাইরাসের সংক্রমন ধরা পড়ায় সিরি এ লীগের চ্যাম্পিয়ন জুভেন্টাসের বাকী সব খেলোয়াড়ের সঙ্গে আইসোলেশনে যেতে হয় আর্জেন্টিনার ৩২ বছর বয়সি এই আন্তর্জাতিক ফুটবলারকে। সম্প্রতি ফরাসি তারকা ব্লাইস মাতৌদিও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
এমন পরিস্থিতিতে অসুস্থ মায়ে কাছে যাবার জন্য জুভেন্টাসের কাছে অনুমতির আবেদন করেন হিগুয়েইন। পরীক্ষায় তার দেহে কোবিড -১৯ এর সংক্রমনও পাওয়া যায়নি। এদিকে আর্জেণ্টিনাগামী সব ধরনের বিমান বন্ধ থাকায় প্রাইভেট বিমানে করে পরিবার পরিজন নিয়ে নিজ দেশের উদ্দেশ্যে পাড়ি জমান তিনি। স্কাই স্পোর্ট ইতালিয়া ও গাজ্জেত্তা ডেলো স্পোর্টসের রিপোর্টে এ কথা জানানো হয়েছে।
এদিকে জার্মান তারকা সামি খেদিরা ও বসনিয় তারকা মিরালেম পিজানিচও পরিবারের সঙ্গে মিলিত হতে তুরিনো ছেড়েছেন বলে গাজ্জেত্তার রিপোর্টে বলা হয়েছে। মায়ের স্ট্রোকের কারণে পর্তুগালে থাকা তারকা স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদোও সেখানে সেলফ আইসোলেশনে রয়েছেন।
ইতালিতে ব্যাপকহারে ছড়িয়ে পড়েছে করোনার সংক্রমন। বর্তমানে এই ভাইরাসের সংক্রমনে সেখানে তিন সহ¯্রাধিক লোক মারা গেছে। মৃত্যুর দিকে দেশটি ছাড়িয়ে গেছে উৎপত্তিস্থল চীনকে।
বাসস/এএফপি/অনু/এমএইচসি/১৭৫০/স্বব