বাজিস-৯ : পাবনায় বীর মুক্তিযোদ্ধাদের নামে পৌর এলাকার আটটি সড়কের নামকরণ

228

বাজিস-৯
পাবনা- সড়ক নামকরন
পাবনায় বীর মুক্তিযোদ্ধাদের নামে পৌর এলাকার আটটি সড়কের নামকরণ
পাবনা, ১৬মার্চ ২০২০ (বাসস): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে জেলার আজ ছয়জন বীরমুক্তিযোদ্ধা এবং দুইজন শহীদ মুক্তিযোদ্ধার নামে পৌর এলাকার আটটি সড়কের নামকরণ করেছে পাবনা পৌরসভা।
আজ সোমবার দুপুরে পৌর এলাকার লাইবে্িররবাজার, ট্রফিকমোড়, চাঁদমারি, নয়নামতি, গোবিন্দা, রাধানগর এলাকায় নতুন নামকরনকৃত এই সড়কগুলো উদ্বাধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন পাবনা-৫ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব প্রমুখ।
পাবনা পৌর এলাকার নতুন নামকরনকৃত সড়কগুলো হলো- লাইব্রেরিবাজার আমিনুল ইসলাম বাদশা সড়ক থেকে কৃষ্ণপুর-গোবিন্দা হয়ে বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু সড়কের মোড় পর্যন্ত সড়কটি বীর মুক্তিযোদ্ধা ওয়াজিউদ্দিন খান সড়ক, ট্রাফিক মোড় থেকে গাছপাড়া মোড় পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন সড়ক, চকপৈলানপুন মসজিদ থেকে পূর্বমুখি দোতালা মসজিদ পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী সড়ক, ডেলিভারি হাসপাতাল মোড় থেকে কালেক্টরেট স্কুলের সামনের পুকুর পর্যন্ত শহীদ মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি সড়ক, বীর মুক্তিযোদ্ধা ওয়াজিউদ্দিন খান সড়কের চৌরাস্তা থেকে কালেক্টরেট স্কুলের তিনরাস্তার মোড় পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সড়ক, চকপৈলানপুর মসজিদ থেকে ইসরাইল হোসেন মেছেরবাড়ি মোড় পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা ইসরাইল হোসেন মেছের সড়ক, ডা. মহিদুল ইসলামের বাড়ির পশ্চিমমোড় থেকে এস্কেন্দার আলী বিশ্বাস রোড পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান আফতাব সড়ক, চাঁদমারি মোড় থেকে কিয়ামউদ্দিন মন্ডলের বাড়ি পর্যন্ত শহীদ মুক্তিযোদ্ধা আলো-ফিরোজ সড়ক।
বাসস/সংবাদদাতা/২০১৭/এমকে