বাগেরহাটে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

298

বাগেরহাট, ১৪ মার্চ, ২০২০ (বাসস) : বাগেরহাটে একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত ও ২০ জন আহত হয়েছেন।
শনিবার বিকাল ৪টার দিকে মোংলা- মাওয়া মহাসড়কে ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস ও বাগেরহাটগামী একটি রড বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।
তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। নিহতদের মধ্যে তিনজন পুরুষ, এক শিশু ও এক নারী রয়েছেন। তারা যাত্রীবাহী বাসের যাত্রী।
বাগেরহাটের হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, আহতদের ফকিরহাট, গোপালগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।
কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম জানান, বিকাল ৪টার দিকে ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় ঢাকামুখী রাজীব পরিবহণের বাসের সঙ্গে বাগেরহাটগামী ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৩জন এবং হাসপাতালে নেয়ার পথে আরও ২জন মারা যান।
আহতদের ফকিরহাট, গোপালগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজন। দুর্ঘটনার পর যানবাহন চলাচল বন্ধ ছিল। এ সময় রাস্তার দুই পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি সরিয়ে নেওয়ার পর বিকেল সাড়ে ৫টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।