রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

271

ঢাকা, ১২ মার্চ, ২০২০ (বাসস) : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পাঠাও চালকসহ ২জন নিহত হয়েছেন।
বুধবার দিবাগত রাতে ফার্মগেট বিজ্ঞান কলেজের সামনে ও বৃহস্পতিবার ভোরে তেজগাঁও শিল্পাঞ্চল থানার তিব্বত মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, পাঠাও চালক কামরুল হাসান ফয়সাল ওরফে মোস্তফা (৩৫) ও আজিজুল হক (৫৫)।
তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান বৃহস্পতিবার বাসসকে এ তথ্য নিশ্চিত করে জানান, আজ সকাল ৬টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার তিব্বত মোড়ে দুই বাসের চাপায় আজিজুল হক (৫৫) নামের এক ব্যক্তি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনা কবলিত একটি বাস পুলিশ আটক করেছে। গাড়ি চালক কৌশলে পালিয়ে গেছে।
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে আছে।
অপরদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) পরিদর্শক মো: বাচ্চু মিয়া আজ বাসসকে জানান, বুধবার দিবাগত রাত ১১টার দিকে ফার্মগেট বিজ্ঞান কলেজের সামনে একটি কাভার্ডভ্যান একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল (পাঠাও) চালক কামরুল হাসান রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
নিহত মোস্তফার খালাতো ভাই ফয়েজের উদ্ধৃতি দিয়ে পুলিশের এই কর্মকর্তা জানান, মোস্তফার বাড়ি গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানার মরকুন এলাকায়। তার বাবার নাম আবুল হোসেন ওরফে আব্দুল আওয়াল। তিনি অ্যাপ ভিত্তিক রাইড শেয়ারিং পাঠাওয়ে মোটরসাইকেল চালাতেন।
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা আছে বলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) বাচ্চু মিয়া জানান।