পুলিশের ৯৯৯ এ ফোন : ছিনতাইকৃত ট্রাক উদ্ধার

178

ঢাকা, ১১ মার্চ, ২০২০ (বাসস) : পুলিশের জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে ছিনতাইকৃত একটি মিনি ট্রাক সিলেটের বিশ্বনাথ থানার ভাটিপাড়া থেকে উদ্ধার করেছে সুনামগঞ্জের ছাতক থানা পুলিশ।
পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ বুধবার ভোর পৌণে ৬ টার দিকে সোহাগ মিয়া নামে একব্যক্তি পুলিশ পরিচালিত জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে দ্রুত পুলিশের সহায়তা চান। তিনি জানান, তার ট্রাকটি ডিম নিয়ে কিশোরগঞ্জ থেকে সিলেট যাচ্ছিল। পথে ভোর রাত ৩টার দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও বাহুবলের মাঝামাঝি এলাকায় অন্য একটি ট্রাক ব্যারিকেড দিয়ে তার ট্রাকটি পথরোধ করে এবং ৪ থেকে ৫ জন ছিনতাইকারী তার ট্রাকের ড্রাইভার ও হেল্পারকে মারধর করে নামিয়ে দিয়ে তার ট্রাকটি চালিয়ে নিয়ে যায়। ছিনতাইকারীরা তার ট্রাকের ড্রাইভার ও হেলপারের কাছ হতে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি আরো জানান, তার ট্রাকে জিপিএস ট্র্যাকার লাগানো আছে এবং তিনি দেখতে পাচ্ছিলেন তার ট্রাকটি তখন সুনামগঞ্জের ছাতক অতিক্রম করছিল।
৯৯৯ তাৎক্ষনিক ভাবে কলারের সাথে ছাতক থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেন। সংবাদ পেয়ে ছাতক থানার এস আই ইয়াসিন ফোর্সসহ ট্রাকটি উদ্ধার অভিযানে নামেন এবং কলারের নির্দেশিত পথে ট্রাকটিকে অনুসরণ করতে থাকেন। অবশেষে সকাল নয়টায় ট্রাকটি সিলেটের বিশ্বনাথ থানার ভাটিপাড়া থেকে রাস্তার পাশে থামানো অবস্থায় উদ্ধার করা হয়। পিছনে পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা ট্রাকটি রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে ।