বাজিস-১১ : হবিগঞ্জে ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

315

বাজিস-১১
হবিগঞ্জ-উন্নয়ন প্রকল্প
হবিগঞ্জে ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন
হবিগঞ্জ, ১০ মার্চ ২০২০ (বাসস): জেলার সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলায় পাঁচকোটি ১৭ লাখ টাকা ব্যয়ে আজ ছয়টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।
এ প্রকল্পগুলোর মধ্যে রয়েছে তিনটি রাস্তার উদ্বোধন এবং একটি বাজার উন্নয়ন ও দুইটি উচ্চবিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।
আজ মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
আজ ৫২ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জের পশ্চিম নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন, ১৯ লাখ টাকা ব্যয়ে মেরামত হওয়া শাযেস্তাগঞ্জ থেকে দেউন্দি হয়ে ফরিদপুর নিশাপট পর্যন্ত রাস্তা এবং ১৩ লাখ টাকা ব্যয়ে মেরামত হওয়া শায়েস্তাগঞ্জ-দেউন্দি বাজার রাস্তার উদ্বোধন করা হয়ে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এসব নির্মানকাজ বাস্তবায়ন করে।
এছাড়াও, আজ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)-এর মাধ্যমে দুইকোটি ৬১ লাখ টাকা ব্যয়ে বাস্তবায়নাধীন পুরাই কলাবাজার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়। পাশাপাশি, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে ৮৬ লাখ টাকা ব্যয়ে বাস্তবায়নাধীন সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের গংগানগর উচ্চ বিদ্যালয়ের ভবন এবং সমপরিমান অর্থ ব্যয়ে শায়েস্তাগঞ্জের মোজাহের উচ্চবিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে প্রধান অতিথি হিসাবে পৃথক সমাবেশে বক্তব্য রাখেন আবু জাহির এমপি। এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী ওবায়দুল বাশার প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/২০৪০/এমকে