হ্যান্ডবল কোচেস টেকনিক্যাল কোর্স সমাপ্ত

218

ঢাকা, ৯ মার্চ ২০২০ (বাসস) : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের তত্ত্বাবধানে এবং বাংলাদেশ হ্যান্ডবল কোচেস এসোসিয়েশনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আজ শেষ হয়েছে “হ্যান্ডবল কোচেস টেকনিক্যাল কোর্স-২০২০”।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের মাঝে কোর্সের সার্টিফিকেট প্রদান করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু এবং কোষাধ্যক্ষ কাজী রাজীব উদ্দিন আহম্মেদ চপল।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো: নূরুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহকারী সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান ও মোহাম্মদ সালাউদ্দিন আহম্মেদ, কোষাধ্যক্ষ মো: জাহাঙ্গীর হোসেন এবং কার্যনির্বাহী সদস্য মো: মকবুল হোসেন।
গত ২ মার্চ থেকে শুরু হওয়া এই কোর্সে দেশের বিভিন্ন জেলা ও সার্ভিসেস সংস্থা হতে আগত মোট ২২ জন প্রশিক্ষক অংশ নেন। কোর্সের সমন্বয়কারী হিসেবে ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য মো: সেলিম মিয়া বাবু। জাতীয় হ্যান্ডবল দলের প্রশিক্ষক মো: নাসির উল্লাহ লাভলু এবং মো: কামরুল ইসলাম কিরন কোর্সটি পরিচালনা করেন।