নাটোরে সাড়ে চার হাজার শিক্ষার্থীর মাঝে খাতা বিতরণ

598

নাটোর, ৮ মার্চ ২০২০ (বাসস): জেলায় প্রাথমিক পর্যায়ের সাড়ে চারহাজার শিক্ষার্থীর হাতে আজ সুন্দর হাতের লেখার জন্য খাতা তুলে দেয়া হয়েছে।
আজ রোববার বিকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার্থী ও ১০৭টি বিদ্যালয়ের শিক্ষকদের হাতে এসব খাতা তুলে দেন নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।
স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাইফ’ তাদের ‘এসো হাতের লেখা সুন্দর করি’ শীর্ষক কর্মসূচীর আওতায় এসব খাতা বিতরণ করছে। নাটোর সদর, নলডাঙ্গা ও সিংড়া উপজেলা এবং রাজশাহীর পুঠিয়া উপজেলা ১০৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং দুইটি শিশুকল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীদের হাতে যাবে এসব খাতা।
এ উপলক্ষে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আলী আশরাফ প্রমুখ ।