বাসস ক্রীড়া-৯ : অ-১৯ বিশ্বকাপ জয়ী ৪ ক্রিকেটারকে সম্বর্ধনা দিল আকিজ ফুড এন্ড বেভারজে কোম্পানী

127

বাসস ক্রীড়া-৯
ক্রিকেট-সম্বর্ধনা
অ-১৯ বিশ্বকাপ জয়ী ৪ ক্রিকেটারকে সম্বর্ধনা দিল আকিজ ফুড এন্ড বেভারজে কোম্পানী
ঢাকা, ৮ মার্চ, ২০২০(বাসস) : প্রথমবারের মত অনুর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের চার খেলোয়াড়কে সম্বর্ধনা দিয়েছে দেশের অন্যতম শীর্ষ কার্বোনেটেড ক্লিয়ার ড্রিংক আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ‘ক্লেমন’।
ক্লেমন পরিচালিত ক্রিকেট একাডেমী থেকে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলে জায়গা পাওয়া চার রাজশাহীর শরিফুল ইসলাম, মেহরাব হোসেইন অহিন, চাঁদপুর ক্রিকেট একাডেমীর শামিম হোসেইন ও মাহমুদুল হাসান জয়কে আজ আকিজ হাউজে সম্বর্ধ্বনা দেয়া হয়েছে।
বাংলাদেশের ক্রিকেটের অগ্রগতিতে “ক্লেমন ক্রিকেট একাডেমি-এর” অবদান লক্ষণীয়। সারাদেশ জুড়ে ক্লেমনের রয়েছে মোট ৭টি ক্রিকেট একাডেমি। একাডেমিগুলোতে সঠিক তত্ত্বাবধান, উপযুক্ত প্রশিক্ষণ এবং খেলোয়াড়দের প্রতি কর্তৃপক্ষের শ্রমে গড়ে তুলেছে অনেক প্রতিভাবান খেলোয়াড়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের ডিরেক্টর সেখ জামিল উদ্দিন এবং সেখ শামিম উদ্দিন, বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, বাংলাদেশ দলের বর্তমান খেলোয়াড় ও ক্লেমন একাডেমীর সাবেক শিক্ষার্থী নাজমুল হোসেন শান্তসহ আকিজ গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা।
বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব-১৯ দলের সদস্য মাহমুদুল হাসান জয় বলেন “আমরা দেশের মানুষের ভালোবাসার কাছে কৃতজ্ঞ। এই বিশ্বকাপ জয় আমাদের জন্য সবচেয়ে বড় পাওয়া এবং অনুপ্ররণা, এই অনুপ্রেরণাকে সাথে নিয়েই আমরা এগিয়ে যাবো আগামী লক্ষ্যের দিকে”।
বাসস/সবি/১৮২৬/স্বব