বাসস দেশ-১৮ : নিশ্চিন্তে ভোটকেন্দ্রে এসে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করুন : শফিউল ইসলাম মহিউদ্দিন

107

বাসস দেশ-১৮
মহিউদ্দিন-গণসংযোগ
নিশ্চিন্তে ভোটকেন্দ্রে এসে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করুন : শফিউল ইসলাম মহিউদ্দিন
ঢাকা, ৮ মার্চ, ২০২০ (বাসস) : নিশ্চিন্তে ভোটকেন্দ্রে এসে নিজেদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করতে ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন।
তিনি আজ রাজধানীর বিভিন্ন এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এ আহবান জানান। ১৪ নম্বর ওয়ার্ড, জিগাতলা থেকে তিনি গণসংযোগ শুরু করেন।
শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, “সকল ভোটারদের প্রতি আমার অনুরোধ থাকবে, আপনারা নিশ্চিন্তে ভোটকেন্দ্রে এসে আপনাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করুন। আওয়ামী লীগ মানুষের ভোটের অধিকার আদায়ে সংগ্রাম করেছে।”
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভালোবাসা দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। বর্তমানে তথ্য প্রযুক্তির এই যুগে মানুষের সাথে যোগাযোগ ব্যবস্থা আরো সহজতর হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাকাশে আজ বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন করা সম্ভব হয়েছে। বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।
শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, ইভিএম এর সচ্ছতা নিশ্চিত করার লক্ষ্যে নির্বাচন কমিশন কাজ করছে। আমরা যারা প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছি সকলেই সম্মিলিতভাবে সীমিত আকারে নির্বাচনী প্রচারের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি।
দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আগামী ২১ মার্চের নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। স্বাধীনতার, উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতীক নৌকাকে বিজয়ী করতে আমাদের সর্বাত্মকভাবে কাজ করতে হবে।
এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমএসএইচ/১৭২৫/-কেকে