বাসস ক্রীড়া-৩ : সিঙ্গাপুর ওপেন জিনস্যাস্টিকস চ্যাম্পিয়নশীপ-এর পদকজয়ীদের সংবর্ধনা

107

বাসস ক্রীড়া-৩
জিমন্যাস্টিকস-সংবর্ধনা
সিঙ্গাপুর ওপেন জিনস্যাস্টিকস চ্যাম্পিয়নশীপ-এর পদকজয়ীদের সংবর্ধনা
ঢাকা, ৮ মার্চ ২০২০ (বাসস) : গত বছর ১-৩ জুন সিঙ্গাপুরে অনুষ্ঠেয় ১৬তম সিঙ্গাপুর ওপেন জিমন্যাস্টিকস টুর্নামেন্টের বিভিন্ন ইভেন্টে পদকজয়ীদের আজ সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশন। প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বাংলাদেশের জিমন্যাস্টরা ১৪টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ৮টি ব্রোঞ্জসহ সর্বমোট ২৮টি পদক জয় করে।
বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ সেন্টারে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদ সচিব মাসুদ করিম, বাংলাদেশ জিমন্যাস্টিকস ফেডারেশানের সভাপতি শেখ বশির আহমেদ মামুন এবং সাধারণ সম্পাদক আহমেদুর রহমান বাবলু।
পুরষ্কারপ্রাপ্ত জিমন্যাস্টরা হলেন জিমন্যাস্ট আলি কাদের হক, কিলেং মুরং, সাজিদ হক, নিঝুম খিশা, তনু রায় ত্রিপুরা, মেনটন টনি ম্রো এবং মং চিং প্রু।
অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, জিমন্যাস্টদের উন্নত প্রশিক্ষণের জন্য সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা দেয়া হবে।
বাংলাদেশ জিমন্যাস্টিক ফেডারেশানের সভাপতি শেখ বশির আহমেদ মামুন বলেন, এখন থেকে নিয়মিতভাবে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশীপের আয়োজন করা হবে। এবছরের নভেম্বরে জাতির জনকের নামে বঙ্গবন্ধু ৫ম সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশীপের আয়োজন করা হবে। দক্ষিণ এশিয়ার ১০টি দেশ এ আসরে অংশ নেবে।
বাসস/নীহা/১৬৪৫/স্বব