বাসস দেশ-১২ : রাজধানীর খিলগাঁওয়ে দুই শিশুর মৃতদেহ উদ্ধার

112

বাসস দেশ-১২
নিহত-উদ্ধার
রাজধানীর খিলগাঁওয়ে দুই শিশুর মৃতদেহ উদ্ধার
ঢাকা, ৭ মার্চ, ২০২০ (বাসস): রাজধানীর গোড়ানের একটি বাসা থেকে একই পরিবারের দুই শিশুর মৃতদেহ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ।
সেখান থেকে ওই শিশুর মা আরিফুন্নেসা পপিকে (৩৫) দগ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
নিহত শিশুরা হচ্ছে- মেহজাবিন আলভী (১১) ও জান্নাতুল ফেরদৌস জান্নাত (৬)। আলভী ন্যাশনাল আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ও ফেরদৌস জান্নাত একই স্কুলের প্রথম শ্রেনীর শিক্ষার্থী ছিল।
ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি ও বটি উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিআইডি’র ক্রাইম সিন ইউনিটের সদস্যরা।
শুক্রবার দিবাগত রাতে রাজধানীর খিলগাঁও থানার গোড়ান এলাকার একটি বাসায় এই শিশু জোড়া খুনের ঘটনা ঘটে।
খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান বাসসকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার সকাল সাড়ে আটটায় খবর পেয়ে পুলিশ দগ্ধ অবস্থায় মৃত শিশুদের মাকে উদ্ধার করে। পরে তাকে পুলিশ পাহারায় ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।
ওসি বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচেছ- পারিবারিক কলহ ছিল। তবে ঠিক কী কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।
নিহত শিশুদের নানা আবু তালেব বাসসকে জানান, খিলগাঁওয়ে ন্যাশনাল আইডিয়াল স্কুলে পড়াশোনা করতো তার দুই নাতনি। দু’জনেই ছিল খুব মেধাবী। ওদের বাবা মোজাম্মেল হোসেন বিপ্লব। তিনি মুন্সিগঞ্জের শ্রীনগরে ইলেকট্রিক ব্যবসা করেন। শুক্রবারে বাসায় আসেন ও শনিবার মুন্সিগঞ্জ চলে যান। সাংসারিক বিষয় নিয়ে মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিণ্য হতো। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা তিনি বলতে পারেননি।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৬৫৫/জেহক