বাসস দেশ-৪ : সুস্থ জাতি গঠনে বর্তমান সরকার পরিকল্পিতভাবে কাজ করছে : পাট ও বস্ত্রমন্ত্রী

168

বাসস দেশ-৪
পাট ও বস্ত্রমন্ত্রী-উদ্বোধন
সুস্থ জাতি গঠনে বর্তমান সরকার পরিকল্পিতভাবে কাজ করছে : পাট ও বস্ত্রমন্ত্রী
নওগাঁ, ১২ জুলাই, ২০১৮ (বাসস) : পাট ও বস্ত্রমন্ত্রী মুহাম্মদ ইমাজ উদ্দিন প্রামানিক বলেছেন, সুস্থ জাতি গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার পরিকল্পিতভাবে কাজ করছে।
তিনি বলেন, এই পরিকল্পনার অংশ হিসেবে দেশের বিভিন্ন হাসপাতালে অবকাঠামো উন্নয়ন, প্রয়োজনীয় চিকিৎসক নিয়োগ, চিকিৎসার প্রয়োজনীয় ইকুইপমেন্ট সরবরাহ করা হচ্ছে। এ ছাড়াও সারাদেশে কমিউনিটি ক্লিনিক গ্রামীণ দরিদ্র জনগোষ্ঠীর চিকিৎসা ব্যবস্থা ব্যপক সাড়া জাগিয়েছে।
তিনি বৃহষ্পতিবার দুপুরে জেলার মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবনির্মিত মুহাম্মদ ইমাজ উদ্দিন প্রামানিক সভাকক্ষের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
মান্দা উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডা: মনোরঞ্জন মন্ডলের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে নওগাঁ’র সিভিল সার্জন ডা: মোমিনুর রহমান, মান্দা উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুশফিকুর রহমান, মান্দা থানার অফিসার্স ইনচার্জ মাহবুব আলম, পিআইও রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোল্লা এমদাদুল হক, সাধারণ সম্পাদক স ম জসিমুদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আফছার আলী প্রমুখ বক্তব্য রাখেন।
স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ৭১ লাখ টাকা ব্যয়ে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাট ও বস্ত্রমন্ত্রী’র নামে ‘মুহাম্মদ ইমাজ উদ্দিন প্রামানিক’ সভাকক্ষটি নির্মান করেছে।
পাট ও বস্ত্রমন্ত্রী মুহাম্মদ ইমাজ উদ্দিন প্রামানিক আরও বলেন, বর্তমান সরকারের সময় সকল ক্ষেত্রে ব্যপক উন্নয়ন সাধিত হয়েছে। ইতোমধ্যে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। মানুষের মাথাপিছুৃ আয় বেড়েছে। কাজেই উন্নয়নের এই ধারাবাহিকতা রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করুন।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৫২৪/এমএবি