সাভার ও আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশসহ দু’জন নিহত

238

সাভার, ৬ মার্চ, ২০২০ (বাসস) : সাভার ও আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিল্প পুলিশের এক সদস্যসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।
পুলিশ জানায়,শুক্রবার ভোররাত ৩টার দিকে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী আকাশ আহম্মেদ (২২) নামে শিল্প পুলিশের এক কনস্টেবল প্রাণহারান। এঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ট্রাকটি পুলিশ আটক করলেও এর চালক পালিয়ে গেছে।
নিহত আকাশ আহম্মেদ ঢাকা জেলার ধামরাই উপজেলার আব্দুল মজিদের ছেলে। ২০১৮ সালে তিনি নারায়ণগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল হিসেবে যোগদান করেন। তিনি পরিবার নিয়ে আশুলিয়ার শ্রীপুর এলাকায় থাকতেন।
সাভার হাইওয়ে পুলিশের পরিদর্শক আব্দুল¬াহ হেল বাকী জানান, আকাশ আহম্মেদ নামে নিহত ওই শিল্প পুলিশ সদস্য কয়েক দিন আগে নিজ কর্মস্থল নারায়ণগঞ্জ শিল্প পুলিশ কার্যালয় থেকে আশুলিয়ার শ্রীপুরের নিজ বাড়িতে আসেন। পরে আজ ভোররাতে মোটরসাইকেলযোগে তিনি একাই আবারো নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। এসময় ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল এলাকায় পেছন থেকে আসা দ্রুতগামী বেপরোয়া ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। মোটরসাইকেল ও ঘাতক ট্রাকটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।
অপরদিকে সাভারের আশুলিয়ায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় পিন্টু (৪৬) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন।
বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত টিটু টাঙ্গাইল জেলার নাগরপুর থানার পাচুরীয়া গ্রামের কাজী সাজেদ আলীর ছেলে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, টাঙ্গাইলের নগরপুর থেকে মোটরসাইকেলে করে মিরপুর যাচ্ছিলেন টিটু। পরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় পৌছলে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে সড়কে পড়ে যান তিনি। এসময় পেছন থেকে দ্রুত গাতির মন্ডল পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস তাকে(টিটু) চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।