বাসস ক্রীড়া-১০ : তৃতীয় ওয়ানডে ম্যাচের স্কোয়াডে সৌম্য সরকার

256

বাসস ক্রীড়া-১০
ক্রিকেট-সৌম্য-জাতীয় দল
তৃতীয় ওয়ানডে ম্যাচের স্কোয়াডে সৌম্য সরকার
সিলেট, ৪ মার্চ ২০২০ (বাসস): জিম্বাবুয়ের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে অলরাউন্ডার সৌম্য সরকারকে বাংলাদেশ দল ভুক্ত করা হয়েছে। একমাত্র সৌম্যর অন্তর্ভুবিÍ ছাড়া আগের দুই ম্যাচের দলই অপরিবর্তিত থাকবে। তিন ম্যাচ সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচে ১৬৯ এবং দ্বিতীয় ম্যাচে ৪ রানে সফরকারী জিম্বাবুয়েকে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ।
বিয়ের কারণে সিরিজের বাইরে ছিলেন সৌম্য সরকার। পাকিস্তান যেতে আবারো অস্বীকার করায় মুশফিকুর রহিমের পরিবর্তিত হিসেবে শেষ ম্যাচের একাদশে দেখা যেতে পারে সৌম্যকে। এপ্রিলে তৃতীয় ও শেষ ধাপের পাকিস্তান সফরকালে করাচিতে একটি ওয়ানডে ও দ্বিতীয় টেস্ট ম্যাচে অংশ নিবে বাংলাদেশ।
যেহেতু পাকিস্তানে অনুষ্ঠেয় ওয়নাডে ম্যাচে মুশফিকুর রহিম খেলছেন না, সেহেতু আগামী শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচে তার না খেলার সম্ভাবনাই বেশী।
৩য় ওয়ানডে ম্যাচের দল: মাশরাফি বিন মোর্তাজা (অধি:), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার।
বাসস/এসএমপি/অনু/এমএইচসি/১৯৪০/স্বব