বাজিস-৯ : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী নিহত

93

বাজিস-৯
বগুড়া- সড়ক দুর্ঘটনা
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী নিহত
বগুড়া, ৪ মার্চ ২০২০ (বাসস): জেলার ধুনট উপজেলায় আজ সকালে বাইসাইকেলে যাওয়ার সময় পাওয়ার টিলার চালিত নসিমনের ধাক্কায় রহমত উল্লাহ (১১) নামে এক শিক্ষার্থীর নিহত হয়েছে।
আজ বুধবার সকাল ১০টার দিকে ধুনট-সোনামুখী সড়কের ভরণশাহী বাইপাস তিনমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রহমত উল্লাহ উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের মিঠু মন্ডলের পুত্র এবং উপজেলা পরিষদ এলাকার আল-কোরআন একাডেমির (মাদ্রাসা) হেফজ বিভাগের আবাসিক শাখার শিক্ষার্থী ছিল।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, রহমত উল্লাহ আজ সকাল ৯টার দিকে নিজ শিক্ষাপ্রতিষ্ঠান থেকে বাইসাইকেল নিয়ে স্থানীয় প্রিয়াঙ্গনপার্কে বেড়ানোর উদ্দেশ্যে বের হয়। পথিমধ্যে বাইপাস তিনমাথা এলাকায় নছিমনের ধাক্কায় গুরুতর আহত হয় রহমত উল্লাহ। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় শিশু শিক্ষার্থী রহমত উল্লাহকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. এ কে এম মাহফুজুল হাসান বলেন, দুর্ঘটনার শিকার শিশুটিকে চিকিৎসা দেওয়ার সময় পাওয়া যায়নি। স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
সড়ক দুর্ঘঠনায় শিশু শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিম্চিত করে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, নিহত শিশুটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তাই আইনি প্রক্রিয়া শেষে শিশুটির মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৭২৫/এমকে