বাসস দেশ-২০ : রাজশাহী নগর আওয়ামী লীগে পুননির্বাচিত লিটন ও ডাবলু

256

বাসস দেশ-২০
আওয়ামী লীগ-রাজশাহী
রাজশাহী নগর আওয়ামী লীগে পুননির্বাচিত লিটন ও ডাবলু
রাজশাহী, ১ মার্চ, ২০২০ (বাসস): বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী নগর ইউনিটে টানা দ্বিতীয় মেয়াদের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও ডাবলু সরকার।
আওয়ামী লীগ (এএল) সাধারণ সম্পাদক ও সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ নগরীর ঐতিহাসিক মাদ্রাসা প্রাঙ্গণে ইউনিটের ত্রিবার্ষিক কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করেন।
নাম ঘোষণার আগে ওবায়দুল কাদের সেখানে উপস্থিত কাউন্সিলর ও অন্যান্য নেতৃবৃন্দের অনুমতি নিয়ে নেন। একই সাথে তিনি আগামী এক মাসের মধ্যে সম্পূর্ণ কমিটি গঠনের নির্দেশ দেন।
এর আগে, খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ওবায়দুল কাদের এবং বিশেষ অতিথি হিসেবে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বর্ণাঢ্য উদ্বোধনী অধিবেশনে বক্তব্য রাখেন। আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আব্দুল রহমান, নূরুল ইসলাম ঠা-ু ও আখতার জাহান ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির সদস্য প্রফেসর আব্দুল খালেক ও প্রফেসর সাইদুর রহমান খান, এনামুল হক এমপি, আইন উদ্দিন এমপি, অধ্যাপক মনসুর রহমান এমপি, ড. সামিল উদ্দিন আহমেদ এমপি ও এডভোকেট আদিবা আনজুম এমপি।
এর আগে, তারা জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করে, জাতীয় সঙ্গীত গেয়ে এবং পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।
বাসস/এসএইচ/অনুবাদ-কেএআর/১৯৩০/কেএমকে