বাসস দেশ-১৭ : বান্দরবানে ৭২৫ জন শিক্ষার্থীকে ৬৩ লাখ ২ হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান

361

বাসস দেশ-১৭
পার্বত্য-মন্ত্রী-বৃত্তি
বান্দরবানে ৭২৫ জন শিক্ষার্থীকে ৬৩ লাখ ২ হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান
বান্দরবান, ২৮ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস) : বান্দরবানের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ৭শ’২৫ জন শিক্ষার্থীকে ৬৩ লাখ ২ হাজার টাকার শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।
শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের এই শিক্ষা বৃত্তি প্রদান করেন।
বান্দরবানের স্থায়ী বাসিন্দা বিভিন্ন কলেজে অধ্যায়নরত ৩শত ১৬ জন শিক্ষার্থীকে ৭ হাজার টাকা করে ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ৪ শত ৯ জনকে ১০ হাজার টাকা করে ৬৩ লাখ ২ হাজার টাকার শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য পরিকল্পনা ড. প্রকাশ কান্তি চৌধুরী এর সভাপতিত্বে এসময় শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. মেসবাহুল ইসলাম, জেলা প্রশাসক মো.দাউদুল ইসলাম ও পুলিশ সুপার জেরিন আখতার ।
বীর বাহাদুর উশৈসিং বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে বর্তমান আওয়ামী লীগ সরকার । আর এই সরকারের আমলেই শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে।
বাসস/সংবাদদাতা/এমএআর/২৩০০/-স্বব