করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক সৃষ্টি বা গুজব না ছড়ানোর জন্য গণমাধ্যমের প্রতি আহ্বান

501

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস) : বাংলাদেশে নভেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্ক সৃষ্টি ও গুজব না ছড়ানোর জন্য প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইনসহ সকল ধরনের গণমাধ্যম, গণমাধ্যমে কর্মরত সকল সম্মানিত সাংবাদিকবৃন্দ, সামাজিক যোগাযোগ মাধ্যমের সাথে সংশ্লিষ্ট সকলের সহায়তা কামনা করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমইউ) কর্তৃপক্ষ।
আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএসএমইউ উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া এই আহ্বান জানান।
এতে বলা হয়, বিএসএমইতে চিকিৎসাধীন বস্ত্র ও পাটমন্ত্রী মন্ত্রী গোলাম দস্তগীর গাজী নভেল করোনা ভাইরাস বা কোভিড-নাইনটিন এ আক্রান্ত নন। তাই, সংক্রান্ত মিথ্যা বা ভুল তথ্য দিয়ে গুজব না ছাড়ানো ও আতঙ্ক সৃষ্টি না করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানানো হয়।
বর্তমানে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর চিকিৎসার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বক্ষব্যাধি বিভাগের অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান তাঁর স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত করেছেন যে, মন্ত্রী গোলাম দস্তগীর গাজী নভেল করোনা ভাইরাস বা কোভিড-নাইনটিন এ আক্রান্ত নন।