বাসস ক্রীড়া-১২ : আবারো সানারাইজার্সের অধিনায়ক ওয়ার্নার

267

বাসস ক্রীড়া-১২
ক্রিকেট-ওয়ার্নার
আবারো সানারাইজার্সের অধিনায়ক ওয়ার্নার
নয়া দিল্লি, ২৭ ফেব্রুয়ারি ২০২০ (বাসস) : বল বিকৃতির সাথে জড়িত থাকার কারনে সবধরনের ক্রিকেটে নিষিদ্ধ থাকায় ২০১৮ সালে আসরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে পারেননি অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। গেল আসরে খেললেও ওয়ার্নারের দল সানরাইজার্স হায়দারাবাদের অধিনায়কত্ব করেন নিউজ্যিান্ডের কেন উইলিয়ামসন, কিছু ম্যাচে ভুবেনশ্বর কুমারও। তবে আইপিএলের আগামী মৌসুমে আবারো হায়দারাবাদের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন ওয়ার্নার।
ওয়ার্নারের অধিনায়ক হবার খবর এক বিবৃতিতে নিশ্চিত করেছে সানরাইজার্স কর্তৃপক্ষ। তারা জানায়, ‘আগামী মৌসুমে সানরাইজার্সের অধিনায়কত্ব করবেন ওয়ার্নার। দলকে আবারো সাফল্য এনে দিতে সক্ষম হবে ওয়ার্নার।’
অধিনায়ক হবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও বার্তা দেন ওয়ানার্র, ‘এবারের আইপিএল-এ অধিনায়ক হওয়ায় আমি রোমাঞ্চিত। এই সুযোগ দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। গত বার কেন উইলিয়ামসন ও ভুবনেশ্বর কুমার নেতৃত্ব দিয়েছিলেন। এ জন্য তাদের ধন্যবাদ জানাই। এবার ট্রফি জেতার জন্য আমি নিজের সেরাটা ঢেলে দিবো।’
২০১৫ থেকে ২০১৭ সাল, তিন বছর সানরাইজার্সের অধিনায়কত্ব করেন ওয়ার্নার। ২০১৬ সালে তার নেতৃত্বেই আইপিএলের শিরোপা জিতেছিলো সানরাইজার্স।
২০১৮ সালে আইপিএল খেলতে না পারলেও ২০১৯ সালে ওপেনার হিসেবে ১২ ম্যাচে ৬৯২ রান করেন ওয়ার্নার। ১টি সেঞ্চুরি ও ৮টি হাফ-সেঞ্চুরি ছিলো তার ব্যাটে।
বাসস/এএমটি/১৯৪৫/স্বব