বাসস ক্রীড়া-৭ : অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে যুক্ত হলেন ঝাই রিচার্ডসন

129

বাসস ক্রীড়া-৭
ক্রিকেট-দ.আফ্রিকা-অস্ট্রেলিয়া-ওয়ানডে
অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে যুক্ত হলেন ঝাই রিচার্ডসন
কেপ টাউন, ২৬ ফেব্রুয়ারি ২০২০ (বাসস) : অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে যুক্ত হলেন পেস বোলার ঝাই রিচার্ডসন। শনিবার থেকে স্বাগতিক দক্ষিন আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে আজ বুধবার রিচার্ডসনকে দলভুক্ত করেছে অস্ট্রেলিয়া।। আগামী মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে হোম ওয়ানডে সিরিজের জন্যও অপরিবর্তিত স্কোয়াড গঠন করেছে অসি নির্বাচকরা।
গত বছর ইংল্যান্ড বিশ্বকাপ শুরুর আগমুহুর্তে কাঁধের ইনজুরিতে পড়েছিলেন রিচার্ডসন। সুস্থ হয়ে দক্ষিন আফ্রিকার বিপক্ষে চলমান তিন ম্যাচ টি-২০ সিরিজে ডাক পান তিনি। এখন ওয়ানডে সিরিজেও এই স্কোয়াড অপরিবর্তিত রাখা হয়েছে।
জাতীয় দলের নির্বাচক ট্রেভর হন্স রিচার্ডসন প্রসঙ্গে বলেন,‘ দক্ষিন আফ্রিকায় টি-২০ সিরিজের জন্য তাকে দল ফিরিয়ে আনা হয়েছিল। এই ধারায় যোগ্যতা দিয়েই সে ওয়ানডে স্কোয়াডে স্থান করে নিয়েছে।’
দক্ষিন আফ্রিকা সফর শেষ করে আগামী ১৩ মার্চ সিডনিতে সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে খেলতে মাঠে নামবে অস্ট্রেলিয়া।
নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার ওয়ানডে দল: এ্যারন ফিঞ্চ (অধি:), এ্যাস্টন আগার, এ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, মার্নাস লাবুসেন, মিচেল মার্স, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, ডিআর্চি শর্ট, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও এডাম জাম্পা।
বাসস/এএফপি/অনু/এমএইচসি/১৮৩০/স্বব