অপরাধ করলে কেউ পার পাবে না : কাদের

611

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস) : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধ করে কেউ পার পাবে না।
তিনি বলেন, দলীয় নেতা-কর্মীদের শাস্তি দেয়ার সৎ সাহস একমাত্র আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনারই রয়েছে, অপরাধ করে কেউ পার পাবে, এটা ভাবার কোনো কারণ নেই।
রাজধানীর সেতু ভবনে আজ আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশ এলিভেটেড এক্সপ্র্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তিনি বলেন, আমাদের কাছে তথ্য ছিল পাপিয়া অপকর্ম করছে। এ কারণে র‌্যাব পাপিয়াকে গ্রেফতার করেছে।পাপিয়ার অপকর্মের সঙ্গে যারা জড়িত থাকবে, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে তাদের দলের নেতা-কর্মীরা লুটপাট ও দুর্নীতি করেছে, কিন্তু কোনো অপকর্মের জন্য কারো শাস্তি হয়েছে, এমন নজির নেই। সেতুমন্ত্রী বলেন, যে কোন বিষয়ে অভিযোগ করা বিএনপির স্বভাব, এটাই তাদের রাজনীতি।
নরসিংদী জেলার যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন শামীমা নূর পাপিয়া। অনৈতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে যুব মহিলা লীগ থেকে গত ২৩ ফেব্রুয়ারি তাকে আজীবনের জন্য বহিষ্কার করে কেন্দ্রীয় যুব মহিলা লীগ।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, যুব মহিলা লীগের কমিটির মেয়াদ শেষ মার্চে, মেয়াদ শেষ হলে সম্মেলন হবে। সন্মেলনের কাজ চলমান উল্লেখ করে তিনি বলেন, কাউন্সিল করে নতুন কমিটি গঠিত হবে।