গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ৭

339

গোপালগঞ্জ, ১৪ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস): জেলার কাশিয়ানীতে এক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৫ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, আজ শুক্রবার সকাল ৮ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাস স্ট্যান্ডে যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন-উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতাগ্রামের বেলায়েত মুন্সীর ছেলে সুমন মুন্সী (২০), রাফিক মোল্যার ছেলে বদিয়ার মোল্যা (৩০) বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৫০), আজিরন ফকিরের ছেলে লায়েক ফকির (৫০) ও আবি মোল্যার ছেলে সিরাজুল ইসলাম মোল্যা (৩০)।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কাশিয়ানি থানা পুলিশ জানিয়েছে, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে উঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন ও ৭ জন শ্রমিক গুরুতর আহত হন।
পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে বদিয়ার ও সুমন মারা যান।
গুরুতর আহতদেরকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে একজন এবং দুই জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সিরাজুল মোল্লা মারা যায়।
পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মকিমুল ইসলাম জানিয়েছেন, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা ভবন নির্মানের ঢালাইয়ের কাজ করতে মুকসুদপুর এলাকায় যাচ্ছিলেন।
এদিকে নিহতদের স্বজনেরা কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাব্বির আহমেদের কাছে পোস্ট মোর্টেম ছাড়াই লাশ হস্তান্তরের আবেদন করলে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করেন।