বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের মশাল র‌্যালী

336

ঢাকা, ১২ ফেব্রুয়ারি ২০২০ (বাসস): বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের মশাল র‌্যালী আজ ধানমন্ডি রাসেল স্কয়ার থেকে শুরু হয়েছে। র‌্যালীর উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।
বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ, প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সহ-সভাপতি নাহিম রাজ্জাক এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মোঃ আখতার হোসেন এবং বাংলাদেশ পুলিশের ডিআইজি হাবিবুর রহমান এ সময় উপস্থিত ছিলেন।
জাতির পিতার আদর্শ ও চেতনায় জাতি গঠনে আগামীর তারুণ্যের প্রাণশক্তি ও উদ্দীপনাকে সমুন্নত রাখার প্রত্যয়ে এই প্রতিযোগিতা আগামী ১ মার্চ শুরু হয়ে শেষ হবে ১৮ এপ্রিল। সারাদেশের সকল পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এই প্রতিযোগিতা।
১২টি ইভেন্টের এই প্রতিযোগিতায় দেশের শতাধিক বিশ্ববিদ্যালয়ের পাঁচ হাজার আট’শ শিক্ষার্থী অংশগ্রহণ করছে। রাসেল স্কয়ার থেকে শুরু হয়ে এই মশাল র‌্যালী সারাদেশের বিভিন্ন বিশ^বিদ্যালয় পরিভ্রমণ করে ঢাকায় এসে শেষ হবে।