বাজিস-৬ : জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

145

বাজিস-৬
জয়পুরহাট-বিদ্যুৎস্পৃষ্ট-মৃত্যু
জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু
জয়পুরহাট, ১০ জুলাই, ২০১৮ (বাসস) : জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল রাংতা গ্রামে মুরগীর খামারে শিয়াল মারার জন্য তারের সঙ্গে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে।
আমদই ইউনিয়নের চেয়ারম্যান সাহনূর আলম সাবু বিষয়টি নিশ্চিত করে জানান, রাংতা গ্রামের মজিবর রহমান (৪৫) মুরগীর খামারের ব্যবসা করে আসছে দীর্ঘদিন ধরে। তার খামারে রাতে শিয়াল ঢুকে মুরগী নিয়ে যেতো। কিছুতেই শিয়ালকে রোধ করা যাচ্ছিল না। এ অবস্থায় সোমবার রাতে তিনি খামারে শিয়াল ঢোকার রাস্তায় জি আই তার দিয়ে বিদ্যুৎ সংযোগ প্রদান করছিলেন। যাতে শিয়াল ঢোকার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়। স্বামী-স্ত্রী দু’জন মিলে জিআই তারের সঙ্গে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় অসাবধানবশত: জিআই তারে হাত পড়লে মজিবর রহমান বিদ্যুৎতাড়িত হন। এই অবস্থা দেখে দেখে স্বামীকে বাঁচাতে এগিয়ে যান স্ত্রী কারিমা খাতুন (৩৫)। তিনিও বিদ্যুতের সঙ্গে জড়িয়ে যান এবং ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। সকালে পরিবারের লোকজন তাদের দেখতে পেয়ে ইউপি চেয়ারম্যান ও পুলিশকে খবর দেয়।
এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং স্বামী-স্ত্রীর মৃত্যুর প্রকৃত কারনণ উদ্ধারে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম।
বাসস/ সংবাদদাতা/১৬৩০/মরপা