বাসস দেশ-২৯ : রাজধানীতে বাসার তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি

216

বাসস দেশ-২৯
রাজধানী-চুরি-মামলা
রাজধানীতে বাসার তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি
ঢাকা, ৯ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস): রাজধানীর মালিবাগ চৌধুরী পাড়ায় একটি বাড়ির কক্ষের তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
রাজধানীর মালিবাগ চৌধুরী পাড়ার ৩৫/৩/সি হোল্ডিয়ে ডুপ্লেক্স বাড়ির দ্বিতীয় তলায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের তেজগাঁও বিভাগের সহকারি কমিশনার ও হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।
হাতিরঝিল থানার ওসি মো: আব্দুর রশিদ বাসসকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, আজ রোববার সকাল ১০টা থেকে দুপুর আড়াইটার মধ্যে মালিবাগের চৌধুরী পাড়ার ওই বাসায় চুরির ঘটনা ঘটে। ওই বাসার লোকজন পাশের বাসার মালিকের কাছ থেকে টেলিফোনে চুরি হওয়ার ঘটনা জানতে পারেন। পরে তারা বাসায় ফিরে আসেন।
ওসি বলেন, ওই বাড়ির মালিক বাংলাদেশ বিমানের সাবেক প্রধান প্রকৌশলী দেবেশ চৌধুরী এই ঘটনায় একটি মামলা দায়ের করছেন। দেবেশ চৌধুরী বর্তমানে বিআরবি এয়ারলাইন্সের প্রধান প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। তার স্ত্রী রাজধানীর একটি কলেজের অধ্যক্ষ।
বাড়ির মালিক দেবেশ চৌধুরী বাসস’কে জানান,‘ আমি সকালে অফিসে চলে যাই এবং আমার স্ত্রী ও সন্তান বাসার বাইরে থাকার সুযোগে দুর্বৃত্তরা এই ঘটনা ঘটায়।
তিনি বলেন, দৃর্বৃত্তরা আমার বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষের তালা ভেঙ্গে আমার স্ত্রী ও দুই মেয়ের স্বর্ণালংকার, নগদ টাকা ও ৮টি হাত ঘড়ি, ১টি ল্যাপটপ ও ১টি মোবাইলসেট নিয়ে গেছে। চুরি হওয়া মালামালের মূল্য আনুমানিক ৩০ লাখ টাকা হতে পারে বলে জানা গেছে।
বাসস/এমএমবি/২০১৫/-আসাচৌ