নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ চারজনের লাশ উদ্ধার

190

নারায়ণগঞ্জ, ১০ জুলাই, ২০১৮ (বাসস) : জেলার শীতলক্ষ্যা নদী থেকে আজ সকাল ৭টা থেকে ১১টা পর্যন্ত নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় তাদের লাশ ভেসে ওঠে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ কার্যালয়ের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, উদ্ধারকৃতদের নাম দীন ইসলাম (৩৫), ইমন (১৮), ওসমান গনি (৪০) ও জনি (২২)। সুজন (১৯) নামে আরো একজন নিখোঁজ রয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৯টায় শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে ১০০ থেকে ১৫০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ ঘাটের উদ্দেশে যাওয়ার সময় ট্রলারটি ঘাটের পাশে নোঙর করে রাখা একটি লঞ্চের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ট্রলারটির ছাদ ভেঙ্গে পড়লে ছাদের উপরে থাকা বেশ কয়েকজন যাত্রী নদীতে পড়ে যায়। যাত্রীদের অনেকেই সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়। তবে ইমন, দ্বীন ইসলাম, ওসমান গনি, জনি ও সুজন নামের পাঁচজন নিখোঁজ ছিল। এ ঘটনার খবর পাওয়ার পর রোববার রাতেই শহরের মন্ডলপাড়া ফায়ার সার্ভিস ও বন্দর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করে। আজ সকাল ১১টা পর্যন্ত তাদের ৪ জনের লাশ উদ্ধার করা হয়। সুজন এখনও নিখোঁজ রয়েছে।