বাসস ক্রীড়া-২ : আগামী বছর একসঙ্গে দেখা যেতে পারে মেসি ও রোনালদোকে!

137

বাসস ক্রীড়া-২
মেসি-রোনালদো-জুভেন্টাস
আগামী বছর একসঙ্গে দেখা যেতে পারে মেসি ও রোনালদোকে!
মাদ্রিদ, ৭ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস) : আগামী বছর জুভেন্টাসের হয়ে এক সঙ্গে দেখা যেতে পারে লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোকে। তবে সেটি তখনই সম্ভব হবে যদি মেসির বার্সেলোনা ছাড়ার সত্যি হয়।
সাবেক সতীর্থ ও বার্সার ক্রীড়া পরিচালক এরিক আবিদালের সমালোচনা করায় মেসির ক্যাম্প ন্যু ছাড়ার সম্ভাবনা কিছুটা বেড়েছে। আর গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী ৩২ বছর বয়সি আর্জেন্টাইন সুপার স্টারকে দলে ভেড়ানোর জন্য মুখিয়ে রয়েছে জুভেন্টাস। যে দলে বর্তমানে যুক্ত আছেন ক্রিস্টিয়ানো রোনালদো।
একাধিকবার ব্যালন ডি’অর খেতাব জয়ীদেরকে একই দলে একসঙ্গে দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন তাদের ভক্তরা। যদিও সেটি ঘটার সম্ভাবনা খুবই ক্ষীন। ২০১৬ সালে রোনালদো নিজেও মেসির সঙ্গে জুটিবদ্ধ হয়ে খেলার আগ্রহ প্রকাশ করেছিলেন। ৩৫ বছর বয়সি ওই পুর্তগাল সুপার স্টার মিরর অনলাইনকে বলেছেন,‘ আমাদের দুইজনকে একই দলের দেখা গেলে দারুন লাগতো। আমার মতে শ্রেষ্ঠ খেলোয়াড়দের একসঙ্গে খেলা উচিৎ। তাই আমরা যদি একই দলভুক্ত হতাম তাহলে আমার মনে হয় আমি তাকে ছাড়িয়ে যেতে পারতাম। তবে সেটি সম্ভব নয়। সবাই জানে মেসি অসাধারণ খেলোয়াড়।’
বার্সা অধিনায়ককে দলভুক্ত করতে আগ্রহী দুই ম্যানচেস্টার জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড এবং ম্যানচেস্টার সিটিও। আগ্রহ আছে প্যারিস সেন্ট জার্মেই এবং ইন্টার মিলানেরও। তবে বিশে^র অধিকাংশ ফুটবল অনুরাগী চাইবে সিআর সেভেন ও মেসিকে একই দলে দেখতে। সেটিই যুক্তিযুক্ত। তবে আপনি কি মনে করেন মেসি আদৌ বার্সেলোনা ছাড়বে?
বাসস/ওয়েবসাইট/অনু/এমএইচসি/১৭০০/-স্বব