বাসস ক্রীড়া-১৪ : দ্বিতীয় দফায় পাকিস্তান সফরে টেস্ট খেলতে ঢাকা ছাড়লো বাংলাদেশ

248

বাসস ক্রীড়া-১৪
ক্রিকেট-বাংলাদেশ
দ্বিতীয় দফায় পাকিস্তান সফরে টেস্ট খেলতে ঢাকা ছাড়লো বাংলাদেশ
ঢাকা, ৪ ফেব্রুয়ারি ২০২০ (বাসস) : দ্বিতীয় দফায় পাকিস্তান সফরে টেস্ট খেলতে আজ ঢাকা ছাড়লো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সফরে দুই ম্যাচ সিরিজের একটি টেস্ট খেলবে মোমিনুলের দল। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হবে টেস্টটি।
বাংলাদেশ থেকে পাকিস্তানে সরাসরি কোন ফ্লাইট নেই। তাই কাতার এয়ারওয়েজে কাতারের রাজধানী দোহা হয়ে পাকিস্তানের ইসলামাবাদে আগামীকাল সকাল ৮টায় (পাকিস্তানের স্থানীয় সময়) পৌঁছাবে বাংলাদেশ। সেখান থেকে গাড়িতে ৪৫ মিনিটের যাত্রা শেষে টেস্টের ভেন্যু রাওয়ালপিন্ডি পৌঁছাবে টাইগাররা।
আজ দুই ভাগে ভাগ হয়ে দেশ ছাড়েন বাংলাদেশের খেলোয়াড়রা। বিকেল ৫টা ৩০ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে কাতারের উদ্দেশ্যে দেশ ছাড়েন সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেনসহ বেশ কয়েকজন ক্রিকেটার।
কাতার এয়ারওয়েজের অন্য একটি ফ্লাইটে সন্ধ্যা ৬টা ৫০মিনিটে দেশ ছাড়েন অধিনায়ক মোমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস, প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসনসহ দলের বাকি সদস্যরা।
কাতারে যাত্রা বিরতির পর দু’টি অংশ একত্রিত হয়ে পাকিস্তানের উদ্দেশ্যে আগামীকাল সকালে রওনা দিবে বাংলাদেশ দল। ঢাকা থেকে রাওয়ালপিন্ডি পৌঁছাতে বাংলাদেশ দলের যাত্রার দৈর্ঘ্য হবে প্রায় ১৩ ঘন্টা।
বাসস/এএমটি/২০২৫/স্বব