বাজিস-৭ : নড়াইলে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ

112

বাজিস-৭
নড়াইল- পুরস্কার বিতরণ
নড়াইলে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ
নড়াইল, ২ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস): জেলায় মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমে শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে আজ পুরস্কার বিতরণ করা হয়েছে।
আজ রোববার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম এবং হিন্দু ধর্মীয় কল্যান ট্রাষ্ট, নড়াইল আয়োজিত এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, ইসলামিক ফাউন্ডেশন নড়াইলের উপপরিচালক বেলাল বিন কাসেম, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, নড়াইলে মন্দির ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম-এর সহকারী প্রকল্প পরিচালক দেবাশীষ বাইন।
অনুষ্ঠানে ‘মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায়’ শীর্ষক প্রকল্পের আওতায় নড়াইল জেলা কার্যালয়ের আওতাধীন ৮২টি মন্দির ভিত্তিক স্কুলের পাঁচজনকে শ্রেষ্ঠ শিক্ষক ও দশজন শ্রেষ্ঠ শিক্ষার্থীকে পুরস্কার দেয়া হয়। এছাড়া জাতীয় সংগীত, গীতা পাঠ, বিস্কুট দৌড়, ১০০ মিটার দৌড়, শঙ্খধ্বনি প্রতিযোগিতায় বিজয়ী পনেরজন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমকে