ভুল রাজনীতির কারণে বিএনপিকে জনগণ সিটি নির্বাচনে প্রত্যাখ্যান করেছে : নানক

214

ঢাকা, ২ ফেব্রুয়ারি ২০২০ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপির ভুল রাজনীতির কারণে জনগণ ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে তাদেরকে প্রত্যাখ্যান করেছে।
তিনি বলেন, “বিএনপি ভুলের রাজনীতি থেকে বেরিয়ে না আসলে জনগণ তাদের আস্তাকুঁড়ে নিক্ষেপ করবে।”
নানক আজ ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে একথা বলেন।
জাহাঙ্গীর কবির নানক বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রমাণ হলো দেশের উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।
তিনি বলেন, “ইভিএম পদ্ধতি স্বচ্ছ ও সহজ। বিএনপি পরাজয়ের ভয়ে এ পদ্ধতি নিয়ে নির্বাচনের আগে অপপ্রচার শুরু করে। তারা মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করে। নির্বাচন অবাধ, স্ষ্ঠুু ও নিরপেক্ষ হয়েছে। কিন্তু ফলাফল ঘোষণার আগেই তারা হরতাল ডেকেছে। নির্বাচন বর্জন করে মুলত বিএনপি ঢাকাবাসীকে প্রত্যাখ্যান করেছে। জনগণ তাদের হরতাল প্রত্যাখ্যান করেছে।”
নির্বাচন পরিচালনার সঙ্গে জড়িত নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সকলকে তিনি ধন্যবাদ জানান।
এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এডভোকেট আফজাল হোসেন, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাপা ও উপ দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।