বাসস দেশ-৩১ : মাঠে থেকে হরতাল প্রতিহত করবে আওয়ামী লীগ : হানিফ

427

বাসস দেশ-৩১
হানিফ-হরতাল-প্রতিক্রিয়া
মাঠে থেকে হরতাল প্রতিহত করবে আওয়ামী লীগ : হানিফ
ঢাকা, ১ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস) : সিটি করপোরেশন নির্বাচন প্রত্যাখ্যান করে বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতালে মাঠে থেকে প্রতিহত করবে আওয়ামী লীগ।
আজ শনিবার রাতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বাসস এর কাছে প্রতিক্রিয়া জানাতে গিয়ে এ কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির ডাকা জনস্বার্থ বিরোধী হরতাল কঠোর ভাবে দমন করা হবে। প্রতিটি এলাকায় আমাদের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থেকে হরতাল প্রতিহত করবে।
তিনি বলেন, জনগনের জানমাল রক্ষার স্বার্থে আইনশৃঙ্খলা বাহিনীর যা যা করার দরকার তাই করবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রয়োজনে আইন শৃঙ্খলাবাহিনীকে সহযোগিতা করবে।
হানিফ বলেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ হয়েছে। দেশি-বিদেশি পর্যবেক্ষকসহ সবাই বলেছে নির্বাচন সুষ্ঠু হয়েছে। নির্বাচনে কারচুপির কথা প্রার্থীরা নিজেরাও কিন্তু বলতে পারেনি। এরপরও শুধু পরাজয়ের আশঙ্কায় বা নিশ্চিত পরাজয়ের দ্বারপ্রান্তে তড়িঘড়ি করে হরতাল ডেকে বিএনপি তাদের রাজনৈতিক দেউলিয়াত্ব প্রমাণ দিয়েছে।
প্রসঙ্গত ঢাকার দুই সিটি নির্বাচন প্রত্যাখ্যান করে আগামীকাল রোববার সকাল-সন্ধ্যা ঢাকায় হরতাল ডেকেছে বিএনপি।
শনিবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা দেন।
বাসস/বিএন/বিকেডি/২১৩৫/কেকে