সাংবাদিক মিথুন মাহফুজের ইন্তেকাল

260

ঢাকা, ১ ফেব্রুয়ারি, ২০২০ (বাসস) : দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার মিথুন মাহফুজ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
আজ শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স ৫২ বছর। মৃত্যুকালে তিনি ১ ভাই, ২ বোন, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।
পারিবারিক সূত্র জানায়, মিথুন মাহফুজের প্রথম জানাজা নামাজ দুপুর সাড়ে ১২টার দিকে তার প্রিয় কর্মস্থল দৈনিক আমাদের সময় চত্বরে অনুষ্ঠিত হয়। বাদ যোহর তার দ্বিতীয় জানাজা ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) চত্বরে অনুষ্ঠিত হয়। এখানে জানাজা শেষে ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।
এরপর সেখান থেকে মিথুনের মরদেহ উত্তরার তার বোনের বাসভবনে নিয়ে যাওয়া হয়। এরপর মরদেহ নিয়ে খুলনার পাইকগাছার উদ্দেশে রওনা দেবে তার স্বজনরা। পাইকগাছায় আগামীকাল নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
ডিআরইউ স্থায়ী সদস্য মিথুন মাহফুজের মৃত্যুতে সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।