বাজিস-৪ : লালমনিরহাটে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু 

305

বাজিস-৪
লালমনিরহাট- দুর্ঘটনা
লালমনিরহাটে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু
লালমনিরহাট, ৩১ জানুয়ারি ২০২০ (বাসস): জেলায় আজ শুক্রবার পাটগ্রাম উপজেলায় সড়ক দুর্ঘটনায় গোলবাহার (৩৫) এবং সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষক তারা মিয়া (৩৬) সহ দুইজন মারা গেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে মোটরসাইকেলে করে পাটগ্রাম উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের সদ্দারপাড়ার গ্রামের মৃত গোমর উদ্দিনের পুত্র গোলবাহার। পথে বিজিবি ক্যাম্প এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহন হন গোলবাহারসহ দুই মোটরসাইকেলের তিনজন।এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় গোলবাহারকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২ টায় তার মৃত্যু হয়।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার মোহন্ত সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
অন্যদিকে, আজ শুক্রবার সকাল আটটার দিকে জেলা সদরের সখেরবাজার এলাকায় তারা মিয়া (৩৬) নামের এক কৃষক সেচ পাম্পের ক্রুটি সারানোর সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাফুজুর রহমান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
বাসস/সংবাদদাতা/২০৫৫/এমকে