বাসস ক্রীড়া-১২ : বিএসপিএ’র দ্বিবার্ষিক সাধারণ ও নির্বাচন অনুষ্ঠিত

305

বাসস ক্রীড়া-১২
বিএসপিএ- সাধারণ সভা
বিএসপিএ’র দ্বিবার্ষিক সাধারণ ও নির্বাচন অনুষ্ঠিত
ঢাকা, ৩১ জানুয়ারি ২০২০ (বাসস): বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) দ্বিবার্ষিক সাধারণ সভা ২০১৯ ও নির্বাচন ২০২০-২০২১ আজ বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মোস্তফা মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিনিয়র চার সদস্য ইকরামউজ্জমান, মোস্তফা কামাল, এএসএম রকিবুল হাসান ও কবি সানাউল হক খানকে আজীবন সদস্যপদ দেওয়া হয়েছে। ২০১৯ সালের বিএসপিএ সেরা শাখা নির্বাচিত হয় সিলেট ।
এসময় ২০২০-২১ মেয়াদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়। সর্বমোট ১৯টি পদে ১৯জন প্রার্থী থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে নির্বাচন কমিশন। এতে সভাপতি নির্বাচিত হন সনৎ বাবলা এবং সাধারণ সম্পাদক পুণ:নির্বাচিত হন সুদীপ্ত আহমদ আনন্দ।
নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটি:
সভাপতি: সনৎ বাবলা, সহ-সভাপতি: পরাগ আরমান ও মো. সাহাবউদ্দিন সাহাব, সাধারণ সম্পাদক: সুদীপ্ত আহমদ আনন্দ, যুগ্ম সম্পাদক: মাহবুব সরকার ও মো. সামন হোসেন, অর্থ সম্পাদক: রাহেনুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক: মো. কবিরুল ইসলাম, দফতর সম্পাদক: রেদওয়ান সুলতান (শুয়েব), কার্যনির্বাহী সদস্য: খায়রুল ইসলাম শাহীন, তালহা বিন নজরুল, কাজী শহীদুল আলম, রাকীবুর রহমান, মিঞা রফিকুল ইসলাম, রাশিদা আফজালুন নেসা, মিথুন আশরাফ, জিয়াউদ্দিন সাইমুম, শফিউল মুজনাবীন খান ও মাহমুদুন্নবী চঞ্চল।
বাসস/এমএইচসি/১৯৫০/স্বব