বাজিস-২ : যশোর ও টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

142

বাজিস-২
যশোর- টাঙ্গাইল-দুর্ঘটনা
যশোর ও টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত
ঢাকা, ৩১ জানুয়ারি, ২০২০ (বাসস): যশোর সদর উপজেলায় ও টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় আজ শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন- যশোর সদর উপজেলার রামনগর গ্রামের ইজ্জত আলীর পুত্র আলাউদ্দিন বিশ্বাস (৫৬) এবং টাঙ্গাইলের গোপালপুর উপজেলার তামাকপট্টি এলাকার ইউসুফ আলীর স্ত্রী মরিয়ম বেগম (৫০)।
বাসস-এর বৃহত্তর যশোর সংবাদদাতা জানান, শুক্রবার সকাল ৮টার দিকে সদর উপজেলার যশোর-মনিরামপুর সড়কের কানাইতলায় মনিরামপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের ধাক্কায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আলাউদ্দিন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আলাউদ্দিনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ট্রাকের ধাক্কায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
বাসস-এর টাঙ্গাইল সংবাদদাতা জানান, জেলার গোপালপুর উপজেলায় শুক্রবার দুপুর ১২টার দিকে স্থানীয় যমুনা ক্লিনিক থেকে বাড়ি ফেরার পথে পোস্ট অফিস এলাকায় অটোরিকশা চাপায় মরিয়ম বেগম (৫০) নামে এক নারী গুরুতর আহত হন। মরিয়ম বেগমকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান দুর্ঘটনায় একজন নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৮৩৫/এমকে