সিটি কর্পোরেশন নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক হবে : আতিকুল

199

ঢাকা, ২৮ জানুয়ারি, ২০২০ (বাসস) : ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আসন্ন নির্বাচন একটি প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হবে বলে আশা প্রকাশ করেছেন।
তিনি বলেন, নির্বাচনে তিনি বিজয়ী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলবেন। এছাড়াও ডিএনসিসিকে দুর্নীতিমুক্ত করাসহ আগামীতে ঢাকাবাসির সার্বিক উন্নয়নে নিষ্ঠার সাথে কাজ করে যাবেন।
আতিকুল ইসলাম আজ জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত ‘মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম’ নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় বক্তৃতাকালে এসব কথা বলেন।
ডেইলি অবজারভার পত্রিকার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, সাংবাদিক নেতা আবদুল জলিল ভূঁইয়া, মঞ্জুরুল আহসান বুলবুল, ওমর ফারুক, শাবান মাহমুদ, সোহেল হায়দার চৌধুরী, শাহেদ চৌধুরী প্রমুখ।
আতিকুল ইসলাম বলেন, মেয়র হিসেবে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করার যে কাজ আগে শুরু করেছিলেন নতুন করে মেয়র নির্বাচিত হলে আগামী দিনগুলোতে তা অব্যাহত থাকবে।
তিনি বলেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে যত বেশি ভোটার উপস্থিত হবে, নৌকার বিজয় তত বেশি সুনিশ্চিত হবে। এ সময় তিনি ১ ফেব্রুয়ারি সকল ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।