বাজিস-৫ : বাহুবলে গ্যাস নেয়া হল না দুই অটোরিকশা চালকের

120

বাজিস-৫
হবিগঞ্জ -২ অটোরিকশা চালক
বাহুবলে গ্যাস নেয়া হল না দুই অটোরিকশা চালকের
হবিগঞ্জ, ২৮ জানুয়ারি,২০২০ (বাসস): জেলার বাহুবলে গ্যাস নেওয়া হলনা দুই সিএনজি অটোরিকশা চালকের। গ্যাস পাম্পে যাবার আগেই অজ্ঞাত গাড়ি চাপায় তাদের মৃত্যু হয়েছে। মঙ্গলার ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দৌলতপুর এলাকার বাগানবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।মৃতরা, বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের মন্ডলকাপন গ্রামের মৃত আতিক উল্লার ছেলে আব্দুর রকিব (৩৫) ও একই ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে আক্তার মিয়া (৪৫)।
পুলিশ সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার পুটিজুরী থেকে রাত সাড়ে ৩টার দিকে সিএনজি অটোরিকশা নিয়ে মিরপুর বাজারে গ্যাস নিতে আসছিলেন দুই অটোকিশার চালক। পথিমধ্যে দৌলতপুর এলাকার বাগানবাড়ি নামক স্থানে পৌছলে অজ্ঞাত একটি গাড়ি তাদের সিএনজি অটোরিকশাকে চাপ দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ লাশ দুটি ও সিএনজি অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি কেএম মনিরুজ্জামান দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
ট্রাক্টর ধাক্কায় মোটরসাইকেলে থাকা স্কুলছাত্রী ও তার পিতা গুরুতর আহত
এদিকে মঙ্গলবার সকাল ৮টার দিকে হবিগঞ্জ শহরের প্রেসক্লাবের সামনে ট্রাক্টর এর ধাক্কায় মোটরসাইকেলে থাকা বিকেজিসি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর বি শাখার ছাত্রী আফরিয়া সাদিয়া ও তার পিতা গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে ট্রাক্টরটিকে আটক করে স্কুলে নেয়া হয়েছে বলে জানান ওই স্কুলের প্রধান শিক্ষক সুধাংশু কর্মকার।
বাসস/সংবাদদাতা/১৩৫০/নূসী