বিএনপির সব কিছুতে ভাটা পড়ে গেছে : ওবায়দুল কাদের

530

কক্সবাজার, ২১ জানুয়ারি, ২০২০ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সব কিছুতে ভাটা পড়ে গেছে, আর কখনো জোয়ার আসবে না।
তিনি বলেন, ‘বিএনপি দাবি করে তাদের পক্ষে এখন গণজোয়ার। কিন্তু তারা জানে বিএনপির সব কিছুতে ভাটা পড়ে গেছে। তাদের আন্দোলনেও ভাটা, নির্বাচনেও ভাটা। তাদের জোয়ার আর কখনো আসবে না।’
ওবায়দুল কাদের আজ মঙ্গলবার বিকালে কক্সবাজার সদরে শহীদ দৌলত ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত মহিলা আসনের এমপি কানিজ ফাতেমা আহমদ, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ বিশ্বে মাথা উচুঁ করে দাড়িয়েছে। আমাদের নেত্রী নিজের পরিশ্রমের গুণে বিশ্বে সেরা শাসকদের মধ্যে একজন হিসাবে স্বীকৃত হয়েছেন। তিনি নিজে একজন সৎ এবং ত্যাগী নেতা। সেই সৎ সাহসে নিজ দল থেকে শুদ্ধি অভিযান শুরু করে অনন্য নজির স্থাপন করেছেন।
সেতুমন্ত্রী বলেন, রোহিঙ্গাদের জন্য মানবিক দৃষ্টান্ত স্থাপন করে আজ আমরা নিজেরাই সংকটে পড়েছি। কক্সবাজারের মানুষ আতংকে রয়েছে। রোহিঙ্গাদের জন্য জায়গা করে দিয়ে স্থানীয়রা এখন পরবাসী। এই সংকটের দ্রুত সমাধান চাই।
তিনি বলেন, আওয়ামী লীগ না বাঁচলে বাংলাদেশের মুক্তিযুদ্ধ বাঁচবে না। আওয়ামী লীগ না বাঁচলে গণতন্ত্র বাঁচবে না, উন্নয়ন বাঁচবে না; আওয়ামী লীগ না বাঁচলে বাংলাদেশের অর্জন হবে না।