বাসস দেশ-৩২ : স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শায়লা ইসলাম

146

বাসস দেশ-৩২
শায়লা-গণসংযোগ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শায়লা ইসলাম
ঢাকা, ২১ জানুয়ারি, ২০২০ (বাসস) : সুস্থ, নারী, শিশুবান্ধব, নিরাপদ ও বসবাসযোগ্য ঢাকা নগরী গড়ে তুলতে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম।
আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর মিরপুর ১২ নম্বরের বিভিন্ন এলাকায় আতিকুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচারনা ও নৌকার পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
শায়লা সাগুফতা ইসলাম বলেন, আসন্ন ঢাকা সিটি নির্বাচনে আতিকুল ইসলামকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে, আগামী দিনে নগরবাসির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে হবে।
তিনি ভোটারদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন ও মেয়র হিসেবে আতিকুল ইসলামের বিগত নয় মাসের দায়িত্ব পালনকালে বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে ভোটারদের কাছে ভোট প্রত্যাশা করেন।
পরে শায়লা ইসলাম রাজধানীর মিরপুর ১২ নম্বর সাত্তার মোল্লা, কবির মোল্লা, ওয়াপদা কলোনি, ঝিলপাড়, বালুর মাঠ বস্তি সহ আশপাশ এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন। এসময় আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নারী নেত্রীরা তার সাথে নির্বাচনী গণসংযোগে উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৯৫৩/শআ