বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ

148

ঢাকা, ২০ জানুয়ারি, ২০২০ (বাসস): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি-২০২০ এর নেতৃবৃন্দ।
সোমবার সকাল সাড়ে ৯টায় ‘বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন’-এর নবগঠিত ১২১সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
এসময় পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোহা: শফিকুল ইসলাম ও সংগঠনটির সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
গত ৮ জানুয়ারি ‘বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন’র ৪০তম বার্ষিক সাধারণ সভায় সভাপতি হিসেবে ডিএমপি কমিশনার মোহা: শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে নির্বাচিত করা হয়। ১২ জানুয়ারি ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি-২০২০ গঠিত হয়।