বাসস দেশ-৩১ : মাদক মুক্ত সমাজ গড়তে তরুণ প্রজন্মকে অগ্রণী ভূমিকা রাখতে হবে : গণপূর্ত মন্ত্রী

234

বাসস দেশ-৩১
পিরোজপুর-গণপূর্ত মন্ত্রী
মাদক মুক্ত সমাজ গড়তে তরুণ প্রজন্মকে অগ্রণী ভূমিকা রাখতে হবে : গণপূর্ত মন্ত্রী
পিরোজপুর, ১৮ জানুয়ারি, ২০২০ (বাসস): গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে হলে তরুণ প্রজন্মকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষা ও ক্রীড়ার মাধ্যমেই শিক্ষার্থীরা সু-নাগরিক হতে পারেন। লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মগ্ন থাকলে শিক্ষার্থীদের অনৈতিক কর্মকান্ড, সন্ত্রাস ও মাদক স্পর্শ করতে পারবে না।
নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। কন্যা সন্তানরা যাতে শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে সকলের নজর রাখার আহবান জানান তিনি।
তিনি আজ পিরোজপুর জেলার স্বরূপকাঠি সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৫৮ তম বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, স্বরূপকাঠী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হক, স্বরূপকাঠী পৌরসভার মেয়র মো. গোলাম কবির, সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২০০৫/এএএ