বাসস দেশ-১৮ : সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শোক

115

বাসস দেশ-১৮
মান্নান- মৃত্যু-শোক
সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শোক
ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০ (বাসস) : বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রীগণ।
আজ এক তথ্যবিবরণীতে এই শোক ও দু:খ প্রকাশের কথা জানানো হয়।
শোক প্রকাশ করেছেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী শেখ মো: আব্দুল্লাহ এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।
পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, আজ সকাল সোয়া ৮টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল মান্নানের মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৬৭ বছর।
আব্দুল মান্নান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আব্দুল মান্নান। পরে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদে জয় পান তিনি। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় পেয়ে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন।
বাসস/তবি/এমএমবি/১৭০০/জেহক