শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টনের এককে চ্যাম্পিয়ন রাজন ও ছোঁয়া

194

ঢাকা, ১৬ জানুয়ারি ২০২০ (বাসস): শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বালক এককে রাজন মিয়া ও বালিকা এককে ফাহমিদা ছোঁয়া চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে।
আজ পল্টনস্থ শহীদ তাজউদ্দীন আহম্মেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত বালক এককের ফাইনালে শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজন মিয়া ২১-১২, ২১-১৬ পয়েন্টে (২-০ সেটে) নারায়নগঞ্জ মাদরাসাতুল মিসবাহর তাহমিদ আদনানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালক দ্বৈতে ফেনী সেন্ট্রাল হাইস্কুলের আরিয়ন ও আরমান জুটি ২১-১৫, ১৬-২১, ২১-১৯ পয়েন্টে (২-১ সেটে) মোংলা বি এন স্কুলের মঈন উদ্দিন ও রোহান জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
বালিকা এককের ফাইনালে মুন্সীগঞ্জ রাজদিয়া অভয় পাইলট স্কুলের ফাহমিদা ছোঁয়া ২১-৩, ২১-১৪ পয়েন্টে (২-০ সেটে) ফেনী সেন্ট্রাল হাইস্কুলের রোমানা আক্তার ঈশিতাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বালিকা দ্বৈতে নেত্রকোনা জনতা উচ্চ বিদ্যালয়ের নাইমা ও ইতি জুটি ১৪-২১, ২২-২০, ২১-১৮ পয়েন্টে (২-১ সেটে) ফেনী সেন্ট্রাল হাইস্কুলের রোমানা ও শাহীনুরকে হারিয়ে চ্যাম্পিয়ন শিরোপা জয় করে।
সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদ চৌধুরি এমপি, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা ও সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা,টুর্নামেন্ট সচিব কে এম শহীদুল্লাহ, এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও সাবেক সচিব আব্দুল মালেক।
প্রতিযোগিতায় বালক ও বালিকা একক ও দ্বৈত এই চারটি ইভেন্টে দেশের বিভিন্ন জেলার ৬০ স্কুলের ২০০ জন খুদে শাটলার অংশগ্রহণ করে।