বাসস ক্রীড়া-১৫ : কাল শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণী

157

বাসস ক্রীড়া-১৫
ব্যাডমিন্টন-শেখ রাসেল
কাল শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণী
ঢাকা, ১৫ জানুয়ারি ২০২০ (বাসস) : শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০ সমাপনি ও পুরস্কার বিতরনী আগামীকাল বেলা সাড়ে ১১টায় পল্টনস্থ শহিদ তাজউদ্দীন আহম্মেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।
দ্বিতীয় রাউন্ডের সবগুলো খেলা শেষে আজ প্রি-কোয়ার্টার, কোয়ার্টার ও সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। বালক এককে কোয়ার্টার নিশ্চিত করেছে বিল্লাল হোসেন (ফেনী সেন্ট্রাল হাইস্কুল), মোস্তাকিম (দিনাজপুর বিরামপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়), আকাশ (ওরিয়েন্টাল উচ্চ বিদ্যালয়), অর্ক (বিয়াম মডেল স্কুল), তাহসিন আদনান (মাদ্রাসাতুল মিসবাহ) ও রাজন (চন্দ্রনাথ সরকারি স্কুল মৌলভীবাজার)।
বালক দ্বৈতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে রিজু ও রাইফুল জুটি (আমলা সদরপুর স্কুল), তাহসিন ও রাকিব জুটি (মাদ্রাসাতুল মেসবাহ), আরিয়ান ও আরমান জুটি (ফেনী সেন্ট্রাল স্কুল), মঈনউদ্দিন ও রোহান জুটি (মোংলা বিএম স্কুল), আল হেলাল ও রাদসান জুটি (বিএইচ খান স্কুল), শাহজালাল ও আবু তাহি জুটি (সবুজ বিদ্যাপিঠ), হানিফ ও আরশাদ জুটি (আঞ্জুমান আদর্শ স্কুল) এবং হাসান ও হোসেন জুটি (মোংলা বিএম স্কুল)।
প্রতিযোগিতার বালিকা এককে সেমিফাইনাল নিশ্চিত করেছে তানজিলা মাহমুদ (হাজী মুনির হোসেন উচ্চ বিদ্যালয়), মাহিনুর আক্তার মাহি ( ফেনী সেন্ট্রাল স্কুল), রোমানা আক্তার ঈশিতা (ফেনী সেন্ট্রাল স্কুল) এবং সামিহা ইসলাম (বিয়াম মডেল স্কুল)।
বালিকা দ্বৈতে সেমিতে উঠেছে রোমানা ও মাহিনুর জুটি (ফেনী সেন্ট্রাল স্কুল), রুবাইয়া ও সামিহা জুটি (বিয়াম মডেল স্কুল), মাহিমা ও ইতি জুটি (জনতা উচ্চ বিদ্যালয় নেত্রকোনা) এবং ইফতিয়া ও কানিজ জুটি (উত্তরা গালর্স স্কুল অ্যান্ড কলেজ)।
বাসস/এমএইচসি/২০২৫/স্বব