বাসস দেশ-৩৩ : নির্বাচিত হলে আধুনিক ঢাকার সঙ্গে তাল মিলিয়ে হাজারীবাগের উন্নয়ন করা হবে : ইঞ্জিনিয়ার ইশরাক

156

বাসস দেশ-৩৩
ইশরাক-নির্বাচনী-প্রচারণা
নির্বাচিত হলে আধুনিক ঢাকার সঙ্গে তাল মিলিয়ে হাজারীবাগের উন্নয়ন করা হবে : ইঞ্জিনিয়ার ইশরাক
ঢাকা, ১৫ জানুয়ারি, ২০২০ (বাসস) : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন হাজারীবাগে এক পথসভায় বলেছেন, ‘হাজারীবাগ মহানগরীর অধীন হলেও এ এলাকার মানুষ আধুনিক সুযোগ সুবিধা পাচ্ছেনা। মেয়র হিসেবে নির্বাচিত হলে আধুনিক ঢাকার সঙ্গে তাল মিলিয়ে হাজারীবাগের উন্নয়ন করা হবে। হাজারীবাগে বিরাজমান সমস্যা দূরীকরণ, বায়ু দূষণসহ পরিবেশ উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে।’
এরআগে আজ বুধবার বেলা একটায় ধানমন্ডি বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এসময় তিনি গণমাধ্যমের সাথে কথা বলেন।
বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, এডভোকেট শিমুল বিশ্বাস, সুলতান সালাহ উদ্দিন টুকু, জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনসহ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এসময় ইশরাকের সাথে ছিলেন।
বিএনপি প্রার্থী ইশরাক হোসেন নির্বাচনী প্রচারনার ষষ্ঠদিন আজ ধানমন্ডি ১৪ নং সড়কে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে বেলা একটায় নির্বাচনী প্রচারণা শুরু করেন।
এরপর ধানমন্ডি ১৫ নম্বর, হাজারীবাগ, রায়েরবাজার এলাকায় গণসংযোগ করেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।
বাসস/সবি/এমএন/২০১৮/শআ