বাজিস-৫ : হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক শ্রমিক নেতা নিহত

195

বাজিস-৫
হবিগঞ্জ-শ্রমিক নেতা নিহত
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক শ্রমিক নেতা নিহত
হবিগঞ্জ, ১৫ জানুয়ারি,২০২০ (বাসস): জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার কলিমনগর এলাকায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে গতকাল সন্ধ্যায় দুর্ঘটনায় জেলা ট্রাক ও ট্যাংক লড়ি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহ জাহান মিয়া (৫৫) নিহত হয়েছে।মৃত ব্যক্তি হবিগঞ্জ শহরের নোয়াবাদ এলাকার মৃত আব্দুল করিম এর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় শাহজাহান মিয়া ও তার সাথের আরও দুইজন মোটরসাইকেলে শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ শহরে আসছিলেন। কলিমগনর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল ছিটকে পড়ে। এসময় অপর একটি ট্রাক্টর শাহজাহান মিয়ার উপর দিয়ে চলে গেলে সে গুরু তর আহত হয়। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ শহরের ল্যাব এইড হাসপাতালে নিয়ে আসলে ডা. গৌতম বরণ মিস্ত্রী তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করেন। ঢাকায় নিয়ে যাওয়ার পথে ঢাকা শহরে প্রবেশ করার পর রাত ১টার দিকে শাহজাহন মিয়ার মৃত্যু হয়। এ খবর ছড়িয়ে পড়লে হবিগঞ্জের পরিবহন শ্রমিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
হবিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী জানান, শ্রমিক নেতা শাহজাহান মিয়ার লাশ বুধবার বাদ আছর চৌধুরী বাজার জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হওয়ার পর দাফন করা হবে।
হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী এর সত্যতা নিশ্চিত করেন।
বাসস/সংবাদদাতা/১২৪০/নূসী