বাসস ক্রীড়া-১৫ : শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন শুরু

251

বাসস ক্রীড়া-১৫
ব্যাডমিন্টন-শেখ রাসেল
শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন শুরু
ঢাকা, ১৪ জানুয়ারী, ২০২০(বাসস): বাংলাদেশ ব্যাডমিন্ট ফেডারেশনের তত্বাবধায়নে এবং শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর ব্যবস্থাপনায় পল্টনস্থ শহিদ তাজউদ্দীন আহম্মেদ ইনডোর স্টেডিয়ামে আজ শুরু হলো শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০। প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও সাবেক সচিব আব্দুল মালেক, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর উপদেষ্টা এবং সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এবং শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সচিব কে এম সহিদ উল্ল্যা। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপত্বি করেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর মহাসচিব জনাব মাহমুদ-উস-সামাদ চৌধুরী এম.পি।
প্রধান অতিথি ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘নতুন করে উদাহরণ সৃষ্টি করলো শেখ রাসেল শিশু কিশোর পরিষদ। তাদেরকে অভিন্দন। কাদামাটি দিয়ে যেমন সবকিছূ তৈরি করা যায়। তেমনি এই বয়স থেকেই তৈরি করতে হবে আগামি দিনের শাটলার। উপযুক্ত বয়সই এটি। তারা একদিন মাথা উচু করে দাড়াবে। এটি যাতে বন্ধ হয়ে না যায়। ক্রীড়া মন্ত্রনালয় পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছে। আশা করবো স্কুল টুর্ণামেন্টের ধারাবাহিকতা বজায় থাকবে।’
বালক একক, বালক দ্বৈত, বালিকা একক ও বালিকা দ্বৈত ইভেন্টে সারা দেশের ৬০ টি স্কুলের ২০০ ক্ষুদে শাটলার প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।
বাসস/স্বব২০২০/এএমটি