সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত সংস্থা হিসেবে প্রতিষ্ঠা করাই লক্ষ্য : তাপস

302

ঢাকা, ১৩ জানুয়ারি, ২০২০ (বাসস) : আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হতে পারলে ৯০ দিনের মধ্যে ঢাকাবাসীর সকল মৌলিক সুবিধা তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনকে একটি দুর্নীতিমুক্ত সংস্থা হিসেবে প্রতিষ্ঠা করাই আমার লক্ষ্য।
তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) আওতায় কোনো কাজ করার পর অন্তত তিন বছর অন্য সংস্থা সেখানে কাজ করতে পারবে না।
তাপস আজ রাজধানীর মানিকনগর বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। তিনি বলেন, উন্নত ঢাকা গড়তে ত্রিশ বছরের মহাপরিকল্পনা নিচ্ছি। তার আওতায় জলাবদ্ধতা নিরসন করে বিভিন্ন অবকাঠামো উন্নয়নের কাজ করব। জনদুর্ভোগ থেকে ঢাকাবাসীকে পরিত্রাণ দিতে কাজ করা হবে।
তিনি আরও বলেন, গণসংযোগে ঢাকাবাসীর পক্ষ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়তে স্বতঃস্ফুর্ত সাড়া পাচ্ছি। আশা করি ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ঢাকাবাসী সুন্দর ঢাকা গড়ার জন্য আমাকে তাদের সেবক হিসেবে নির্বাচিত করবে।